,

চুনারুঘাটের আহম্মদাবাদ ইউনিয়নে ভিডব্লিউবি’র চাল বিতরণের উদ্বোধন

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট : চুনারুঘাট উপজেলার ২নং আহম্মদাবাদ ইউনিয়নে ২০২৩/২৪ অর্থ বছরের ভিডব্লিউবি’র কর্মসূচির আওতায় উপকারভোগী গ্রামীণ দু¯’ নারীদের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। গতকার সোমমবার (১০ এপ্রিল) সকালে আহম্মদাবাদ ইউনিয়ন পরিষদে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের আওতায় আহম্মদাবাদ ইউনিয়নের ভিডব্লিউবি’র কর্মসূচির সকল উপকারভোগীদের মাঝে নতুন বছরের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপকারভোগীদের মাঝে ভিডব্লিউবি’র চাল বিতরণের উদ্বোধন করেন আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন পলাশ।
এ সময় ইউপি সচিব সঞ্জয় দাশ, সাংবাদিক নুরুল আমিন, আব্দুর রাজ্জাক রাজু, আজিজুল হক নাসির, আব্দুল জাহির মিয়া, ইউপি সদস্য আলহাজ্ব আব্দুর রউফ, মোঃ আব্বাস উল্লাহ, মোঃ আবজাল মিয়া, শামিম আহমেদ, মোঃ মাসুক ভূইঁয়া, শমিরন তাঁতী, মাখন গোস্বামী, রতন মুন্ডা ও মহিলা ইউপি সদস্য মোছাঃ নাসিমা আক্তার, মোছাঃ মমিনা খাতুন, রিয়া ঝরাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ভিডব্লিউবি’র কর্মসূচির আওতায় গ্রামের হতদরিদ্র উপকারভোগী কার্ডধারী নারীদেরকে প্রতি মাসে ৩০ কেজি করে চাল প্রদান করা হবে।


     এই বিভাগের আরো খবর